ব্রেকিং নিউজ
পঞ্চগড় মোবাইল চুরির অভিযোগে এক নারীকে বেঁধে নির্যাতন বাপ্পীর সুস্থতা কামনায় দাকোপ বিএনপির মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত সপ্তাহের ব্যবধানে ডিমের দাম, অস্বস্তি মাছ মাংসের বাজার বিমান বিধ্বস্তে নিহত পাইলট আসিমের মরদেহ মানিকগঞ্জে পৌঁছেছে, স্বজনদের আহাজারি রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান
×

শামীম আহমেদ : পাবনা জেলা প্রতিনিধি
প্রকাশ : ১৫/১২/২০২৩, ৫:৫৯:৩৩ PM

ধুলাউড়ি কাওছারিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আব্দুল গফুরের ইন্তেকাল

পাবনার সাঁথিয়া উপজেলাধীন ধুলাউড়ি কাওছারিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আব্দুল গফুর ইন্তেকাল করেছেন-(ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।গতকাল বৃহস্পতিবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসধীন অবস্হায় তিনি ইন্তেকাল করেন।

পাবনার সাঁথিয়া উপজেলাধীন ধুলাউড়ি কাওছারিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আব্দুল গফুর ইন্তেকাল করেছেন-(ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।গতকাল  বৃহস্পতিবার ঢাকার একটি হাসপাতালে  চিকিৎসধীন অবস্হায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি দুই ছেলে, দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর জানাযা নামাজ আজ শুক্রবার সকাল ১০টা ৩০ মিনিটে জন্মস্থান আতাইকুলা থানার স্বরগ্রাম দাখিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত  জানাযা নামাজে বিভিন্ন মাদরাসার অধ্যক্ষ,শিক্ষক সহ এলাকার বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।

জানাযা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাবনা দারুল আমান ট্রাস্টের অধ্যক্ষ মাওলানা মোঃ ইকবাল হোসাইন, ধুলাউড়ি কাওছারিয়া কামিল মাদ্রাসায় অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আনোয়ার হোসাইন, ধুলাউড়ি কাওছারিয়া কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা রহুল আমিন,সাঁথিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা মোখলেছুর রহমান, ধুলাউড়ি কাওছারিয়া কামিল মাদ্রাসার সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন ও পার গোপালপুর মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল কুদ্দুস। বক্তারা বলেন  মাওলানা আব্দুল গফুর ছিলেন একজন সৎ, জ্ঞানী ও অভিজ্ঞ মানুষ । তাকে হারানো মানে  আমরা বড় ধরনের সম্পদ হারালাম। এলাকার মানুষের অপুরনীয় ক্ষতি হলো। জানাযা শেষে তাকে স্বরগ্রাম কবরস্থানে দাফন করা হয়।